ধর্ষণের শিকার হয়ে বিয়ে ভেঙে গেল তরুণীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ১২:৩২ এএম, ২০ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

বিয়ের দিন প্রতিবেশীর হাতে ধর্ষণের শিকার হয়েছেন ১৮ বছর বয়সী এক তরুণী। ফলে ভেঙে গেছে তার বিয়ে। ঘটনাটি ঘটে দিনাজপুরের পার্বতীপুরে।

ধর্ষণের শিকার ওই তরুণীর মা বাদী হয়ে রোববার (১৯ সেপ্টেম্বর) দুপুরে পার্বতীপুর মডেল থানায় আব্দুর রহমান বাবুলের (৪৫) বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার পর অভিযান চালিয়ে অভিযুক্ত বাবলুকে গ্রেফতার করে পুলিশ।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য জাহাঙ্গীর আলম জানান, শনিবার রাতে ওই তরুণীর বিয়ে হওয়া কথা ছিল। কিন্তু সকালে প্রতিবেশী বাবলু রান্না করে দেওয়ার কথা বলে তার বাড়িতে ওই তরুণীকে ডেকে নেন। পরে তাকে ধর্ষণ করেন। তরুণীর চিৎকারে গ্রামের লোকজন এগিয়ে এলে পালিয়ে যান বাবলু। পরে মেয়ের বিয়ে কথা চিন্তা করে তার পরিবার বিষয়টি গোপন রাখে। কিন্তু বিষয়টি জানাজানি হলে ছেলে পক্ষের লোকজন বিয়ে ভেঙে দেয়।

পার্বতীপুর মডেল থানার ওসি ইমাম জাফর জানান, অভিযোগের তদন্ত চলছে। ধর্ষণের শিকার ওই তরুণীকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজর ফরেনসিক বিভাগে পরীক্ষা করা হয়েছে।

এমদাদুল হক মিলন/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]