স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে অনৈতিক কর্মকাণ্ডে জেল-জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৭:১৪ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২১

বগুড়ার আদমদীঘির সান্তাহারে আবাসিক হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে অনৈতিক কর্মকাণ্ডের ঘটনায় তিন নারী-পুরুষের জেল-জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শ্রাবণী রায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার মনিরাম গ্রামের নুরনবী মিয়ার ছেলে জাহিদুল ইসলাম নীরব (২৭), হোটেল ম্যানেজার নওগাঁর বদলগাছীর শোয়াসা গ্রামের মৃত চয়েন উদ্দিনের ছেলে বাবু (৪০) এবং এক নারী বাড়ি নওগাঁর মান্দায়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, রোববার রাতে রেলওয়ে জংশনের টিকিট ঘরের পশ্চিম পাশে মুন আবাসিক হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে ঘর ভাড়া নিয়ে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার খরব পাওয়া যায়। অভিযান চালিয়ে হোটেল ম্যানেজারসহ তাদের গ্রেফতার করা হয়।

সোমবার দুপুরে তাদের ভ্রাম্যমাণ আদলতে হাজির করা হয়। এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও শ্রাবণী রায় স্বামী পরিচয়দানকারী যুবক জাহিদুল ইসলাম নীরবকে সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা জরিমানা, নারীকে ১ হাজার টাকা জরিমানা ও হোটেল ম্যানেজার বাবুকে সাতদিনের কারাদণ্ড দেন।

সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আনহার হোসেন জানান, হোটেল ম্যানেজার বাবু তাদের কাগজপত্র না দেখে অর্থের লোভে হোটেলের রুম ভাড়া দেন। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে স্বামী-স্ত্রী পরিচয়দানকারীদেরসহ তাকে গ্রেফতার করা হয়।

এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]