চার বিদ্যালয়ের একটিতেও প্রধান শিক্ষককে পেলেন না ইউএনও

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৫:৫৮ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২১
চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম মোসা

নোয়াখালীর চাটখিলে চারটি মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শনে গিয়ে কোনো প্রতিষ্ঠানেই প্রধান শিক্ষককে পাননি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এএসএম মোসা।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সাড়ে ১২টার মধ্যে ওই চারটি বিদ্যালয় পরিদর্শনে যান তিনি। তার সঙ্গে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মিজানুর রহমানও উপস্থিত ছিলেন।

বিদ্যালয়গুলো হচ্ছে, চাটখিল টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ, সোমপাড়া বালক উচ্চ বিদ্যালয়, সোমপাড়া বালিকা উচ্চ বিদ্যালয় ও শাহাপুর উচ্চ বিদ্যালয়।

এ নিয়ে দুপুরে ‘ইউএনও চাটখিল’নামের ফেসবুক আইডি থেকে স্ট্যাটাস দিলে সেটি ভাইরাল হয়। এতে অনেকে নেতিবাচক মন্তব্যও করেন।

স্ট্যাটাসে ইউএনও লিখেন, ‘আজ চাটখিলের চারটি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করলাম। কোনো প্রতিষ্ঠান প্রধানের সঙ্গে দেখা হলো না।’

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, ওই সব প্রতিষ্ঠান প্রধানের কাছে জবাব চেয়ে চিঠি দেওয়া হবে। সন্তোষজনক জবাব না পেলে বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়ার সুপারিশ করা হবে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এএসএম মোসা জাগো নিউজকে বলেন, বিদ্যালয়গুলোতে অন্যান্য শিক্ষকরা উপস্থিত থাকলেও কোনটাতেই প্রধান শিক্ষককে পাওয়া যায়নি। কিন্তু কেউ ছুটিতেও ছিলেন না।

ইকবাল হোসেন মজনু/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]