নোয়াখালীতে ইয়াবাসহ কনস্টেবল গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৩:২৫ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২১

নোয়াখালীর সুধারামে ইয়াবাসহ মো. শহীদুল ইসলাম নামের এক কনস্টেবলকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার কাছ থেকে দুই হাজার ৫৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে নোয়াখালী পৌরসভার জামতলা থেকে ৪০০ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। পরে তার দেখানো মতে সুধারাম থানার বিনোদপুর ইউনিয়নের উত্তর নারায়ণপুর গ্রামের একটি নির্জন কবরস্থান থেকে আরও দুই হাজার ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটক মো. শহীদুল ইসলাম নোয়াখালী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের নারায়ণপুর গ্রামের রুহুল আমিনের ছেলে। তিনি কক্সবাজার জেলার মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ প্রকল্প পুলিশ ক্যাম্পে কনস্টেবল (নম্বর-১৯৯৬) হিসেবে কর্মরত রয়েছেন।

jagonews24

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, আটক কনস্টেবলকে সকালে ইয়াবাসহ সুধারাম মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিন জাগো নিউজকে জানান, মাদক আইনে মামলা দিয়ে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

ইকবাল হোসেন মজনু/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]