নোয়াখালীতে স্কুলছাত্রী হত্যায় যুবকের যাবজ্জীবন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৭:৫৭ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

নোয়াখালীর চাটখিলে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার পর হত্যার দায়ে সেলিম (৩৮) নামের এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মো. জয়নাল আবেদিন এ রায় দেন। এসময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্ত সেলিম কুমিল্লার দাউদকান্দি উপজেলার আদমপুর গ্রামের মজনু মিয়ার ছেলে।

নোয়াখালী কোর্ট পুলিশ পরিদর্শক মো. শাহ আলম মামলার বরাত দিয়ে বলেন, ২০১২ সালের ১ জুন সেলিম তার শ্বশুরবাড়ি নোয়াখালীর চাটখিল উপজেলার নাহারখীল গ্রামে অবস্থান করেন। ওইদিন দুপুর থেকে বিকালের মধ্যে কোনো এক সময় ওই স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার পর হত্যা করে মরদেহ পাশের পরিত্যক্ত টয়লেটে রেখে পালিয়ে যান। পরে পুলিশ ওই স্থান থেকে তার মরদেহ উদ্ধার করে। পরদিন নিহতের ফুফা শামছুল আলম বাদী হয়ে সেলিমকে আসামি করে মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করা হয়।

ইকবাল হোসেন মজনু/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]