স্বাস্থ্য কর্মকর্তার গাড়ি চুরির চেষ্টা, দুর্ঘটনায় পড়ে পালালো চোর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২১

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার প্রায় অর্ধকোটি টাকা মূল্যের সরকারি গাড়ি চুরির চেষ্টা করা হয়েছে। তবে পথে দুর্ঘটনার কবলে পড়ে দুমড়ে-মুচড়ে গেলে গাড়ি ফেলে পালিয়েছে চোর।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুর ১২টায় বিষয়টি নিশ্চিত করেছেন ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ।

তিনি বলেন, বুধবার (২২ সেপ্টেম্বর) দিনগত রাত আড়াইটার দিকে উপজেলা হাসপাতালের ভেতর থেকে গাড়িটি চুরি করে নিয়ে যায় চোর। বিষয়টি নৈশপ্রহরী আব্দুর রাজ্জাকের নজরে পড়লে তিনি চিৎকার শুরু করেন। খবর পেয়ে উপজেলার বাঘবেড় ইউনিয়নের দিঘিরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন নজরুল ইসলামের বাড়ির পাশ থেকে গাড়িটি উদ্ধার করা হয়।

ওসি আরও বলেন, গাড়িটি দুমড়ে-মুচড়ে গেছে। ধারণা করা হচ্ছে, গাড়িটি নিয়ে পালিয়ে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়ে। পরে গাড়িটি রেখে চোর পালিয়ে যায়।

গাড়িচালক আবিদ বলেন, অলসতার কারণে গাড়িটি গতরাতে গ্যারেজে রাখিনি। এ সুযোগে স্থানীয় এক যুবক আমার কক্ষ থেকে চাবি চুরি করে গাড়িটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

তিনি আরও বলেন, চুরি করে পালানোর সময় (রাতে) উপজেলার বালিগাও বাজারে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি দোকানে ঢুকে পড়ে। এতে দোকান ভেঙে মালামালের ব্যাপক ক্ষতি হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিক্ল্পনা কর্মকর্তা আবু হাসান শাহিন বলেন, এ ঘটনায় থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

ওসি আবুল কালাম আজাদ বলেন, চুরির ঘটনায় জড়িতদের খুঁজে বের করতে তদন্ত চলছে।

মঞ্জুরুল ইসলাম/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]