সৈয়দপুর-চট্টগ্রাম ফ্লাইট চলাচল শুরু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৮:০২ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২১

দীর্ঘ প্রতীক্ষার পর সৈয়দপুর-চট্টগ্রাম রুটে ফ্লাইট চলাচল শুরু হয়েছে। এখন থেকে সপ্তাহে তিনদিন ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইট সৈয়দপুর থেকে চট্টগ্রাম এবং একটি ফ্লাইট চট্টগ্রাম থেকে সৈয়দপুর পর্যন্ত চলাচল করবে।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সৈয়দপুর-চট্টগ্রাম ফ্লাইটের চলাচলের শুভ উদ্বোধন করেন বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী মাহবুব আলী।

এ সময় আরও উপস্থিত ছিলেন নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, ইউএস-বাংলা এয়ারলাইন্সের ম্যানেজিং ডিরেক্টর আব্দুল আল মামুন, পুলিশ সুপার মোখলেছুর রহমান প্রমুখ।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের জনসংযোগ কর্মকর্তা কামরুল ইসলাম জাগো নিউজকে জানান, প্রাথমিকভাবে সপ্তাহে তিনদিন সৈয়দপুর-চট্টগ্রাম রুটে ইউএস-বাংলার ফ্লাইট চালু করা হয়েছে। তবে যাত্রী চাহিদা বেশি থাকলে আরও ফ্লাইট সংযুক্ত করা হতে পারে।

তিনি আরও বলেন, প্রতি সপ্তাহের রোববার, মঙ্গলবার এবং বৃহস্পতিবার সৈয়দপুর থেকে চট্টগ্রাম ইউএস-বাংলার ফ্লাইট চলাচল করবে। দুপুর ১২টা ৩৫ মিনিটে চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা করবে এবং ২টা ২৫ মিনিটে চট্টগ্রাম থেকে সৈয়দপুরের উদ্দেশ্যে রওনা দেবে।

এ রুটে বিমানের ভাড়া সম্পর্কে জানতে চাইলে কামরুল ইসলাম বলেন, আমরা রিটার্ন টিকিটের মূল নির্ধারণ করেছি ১২ হাজার ৪০০ টাকা। এতে সৈয়দপুর থেকে চট্টগ্রাম পর্যন্ত ভাড়া আসবে ছয় হাজার ২০০ টাকা।

এএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]