নীলফামারীতে বজ্রপাতে দুই যুবকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৫:১৪ পিএম, ০৩ অক্টোবর ২০২১
ফাইল ছবি

নীলফামারীতে পৃথক স্থানে বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া দুজনই সদর উপজেলার বাসিন্দা।

তারা হলেন, সদর উপজেলার পঞ্চপুকুর ইউনিয়নে উত্তরাশশী মিল বাজার এলাকার রবিউল ইসলাম (৩২) ও চাপড়াসরঞ্জানী ইউনিয়নের পূর্ব নতিব চাপড়া ঘোনপাড়া গ্রামের আশরাফুল ইসলাম (২৩)।

রোববার (৩ অক্টোবর) দুপুর ১২টা থেকে ১টার মধ্যে বজ্রপাতের এ ঘটনা ঘটে। নিহত রবিউল ইসলাম উত্তরাশশী মিল বাজার এলাকার মোখছেদ আলীর ছেলে ও দুই সন্তানের জনক।

অপদিকে, আশরাফুল ইসলাম ঘোনপাড়া গ্রামের বালিয়া মামুদের ছেলে।

এলাকাবাসী জানায়, দুপুরে বৃষ্টির মধ্যে বাড়ি থেকে কয়েকজন যুবক পঞ্চপুকুরের মিল বাজারের দিকে হেঁটে যাচ্ছিলেন। এ সময় বজ্রপাত হলে রবিউল ঘটনাস্থালে মারা যায়। এ সময় একজন আহত হয়। এছাড়া পূর্ব নতিব চাপড়া ঘোনপাড়া গ্রামে মাঠে কাজ করতে গিয়ে বজ্রপাতে আশরাফুল ইসলাম নিহত হয় এবং মমিনুর রহমান গুরুত্বর আহত হন।

নীলফামারী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. অমল চন্দ্র রায় জাগো নিউজকে বলেন, বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে। তারা হাসপাতালে আসার আগেই মারা যান।

পঞ্চপুকুর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবর রহমান সরকার ও চাপড়াসরঞ্জানী ইউনিয়নের চেয়ারম্যান খলিলুর রহমান তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফও দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]