প্রতিবেশীকে পুড়িয়ে হত্যার অভিযোগ, যুবক আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০৮:৪৩ এএম, ০৬ অক্টোবর ২০২১
প্রতীকী ছবি

খাগড়াছড়ির রামগড়ে শরীরে কেরোসিন ঢেলে চাইথোয়াই মারমা (৬৬) নামে এক ব্যক্তিকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ অভিযান চালিয়ে আরফিন শরীফ পাটোয়ারী (২৬) নামে ওই যুবককে আটক করা হয়েছে।

মঙ্গলবার (৫ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রামগড় পৌরসভার মাস্টার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আটক আরফিন শরীফ পাটোয়ারী মাস্টারপাড়া এলাকার বাসিন্দা মো. আবু আহাম্মদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাস্টারপাড়া থেকে রামগড় বাজারে যাওয়ার সময় পথে চাইথোয়াই মারমার ওপর আকস্মিক হামলা চালায় শরীফ পাটোয়ারী। ওই যুবক প্রথমে তাকে ইট দিয়ে মাথায় আঘাত করে। এসময় তিনি মাটিতে পড়ে গেলে তার শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেওয়া হয়। পরে দগ্ধ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. নরেন চৌধুরী জানান, চাইথোয়াই মারমার শরীরের ৭০ শতাংশেরও বেশি পুড়ে যায়।

নিহতের ছেলে অংশেউ মারমা জানান, ঘাতক শরীফ পাটোয়ারী তাদের প্রতিবেশী। পূর্ব বিরোধের জেরে সোমবার (৪ অক্টোবর) রাতে শরীফ পাটোয়ারী তাদের ঘরে আগুন ধরিয়ে দেয়। এ ঘটনায় তার বাবা থানায় অভিযোগ করেন। এতে ক্ষুব্ধ হয়ে সে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রাজীব কর জানান, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ শরীফ পাটোয়ারীকে আটক করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার তদন্ত করে হত্যার রহস্য উদঘাটন করা হবে বলেও জানান তিনি।

মুজিবুর রহমান ভুইয়া/এফআরএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]