কাভার্ডভ্যানের ধাক্কায় কনস্টেবল নিহত: ১৪ দিন পর চালক গ্রেফতার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০৩:৫৮ পিএম, ১৩ অক্টোবর ২০২১

সাভারের আশুলিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) এক পুলিশ সদস্য নিহতের ঘটনার ১৪ দিন পর অভিযুক্ত চালক সুজনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ঘটনায় জড়িত কাভার্ডভ্যানটিও জব্দ করা হয়।

মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেলে নবীনগর-চন্দ্রা মহাসড়কের ডিইপিজেড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো. সুজন (২৩) নোয়াখালীর সেনবাগ থানার লেমুয়া গ্রামের আবুল কালামের ছেলে। তিনি ঢাকার উত্তরায় আর্মড পুলিশ ব্যাটালিয়নের কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, গত ২৯ সেপ্টেম্বর অজ্ঞাত গাড়ির ধাক্কায় পুলিশ সদস্য ফরহাদ হোসেন নিহতের ঘটনার পর থেকে সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে ‘নবাব কার্গো লাইন’ নামে একটি কাভার্ডভ্যানের সন্ধান পাওয়া যায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে ডিইপিজেড এলাকা থেকে ওই কাভার্ডভ্যানের চালককে গ্রেফতার করা হয়। জব্দ করা হয় কাভার্ডভ্যানটিও।

গত ২৯ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টায় বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কের নরসিংহপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান পুলিশ সদস্য ফরহাদ হোসেন। এ ঘটনায় আহত হন আরও এক পুলিশ সদস্য ইউসুফ আলী। ওইদিন রাতেই এপিবিএন এর উপ-পরিদর্শক (এসআই) আমজাদ হোসেন বাদী হয়ে অজ্ঞাত নামা চালককে আসামি করে আশুলিয়া থানায় মামলা করেন।

এফআরএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]