বরগুনায় মা-মেয়েকে জিম্মি করে নগদ টাকা-স্বর্ণালঙ্কার লুট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০৭:৪০ পিএম, ১৫ অক্টোবর ২০২১

বরগুনায় কামাল হোসেন নামের এক সরকারি কর্মচারীর বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। এ সময় নগদ দেড় লাখ টাকাসহ চার ভরি স্বর্ণালঙ্কার নিয়ে যায় চোরের দল।

শুক্রবার (১৫ অক্টোবর) রাত সাড়ে ৩টার দিকে সদর উপজেলার ধানসিঁড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্র জানায়, রাত সাড়ে ৩টার দিকে শহরের ধানসিঁড়ি এলাকার কামাল হোসেনের স্ত্রী মাসুমা আক্তার পাশের রুম থেকে চিৎকার শুনে সেখানে গিয়ে দেখেন মেয়ে মৌরিকে বালিশচাপা দিয়ে হত্যার চেষ্টা করছেন একজন। তার উপস্থিতি টের পেয়ে মৌরির গলায় চাকু ধরে তাদের জিম্মি করে আলমারিতে থাকা নগদ দেড় লাখ টাকা ও চার ভরি স্বর্ণালঙ্কার নিয়ে যান। পরে খবর পেয়ে স্থানীয়রা তাদের উদ্ধার করে পুলিশে খবর দেন।

কামাল হোসেনের স্ত্রী মাসুমা আক্তার বলেন, স্টিলের খুন্তি দিয়ে সামনের রুমের জানালা খুলে ভেতরে প্রবেশ করে চোরের দল। ৫-৬ জনের মধ্যে একজন অস্ত্র নিয়ে আমার মেয়ের ঘরে প্রবেশ করেছিল।

এ বিষয়ে কামাল হোসেন মোবাইলে বলেন, ছেলেকে নিয়ে ঢাকায় ডাক্তার দেখাতে এসেছি। আমার স্ত্রী ফোনে জানিয়েছেন, রাতে স্ত্রী-মেয়েকে জিম্মি করে দেড় লাখ টাকা ও চার ভরি স্বর্ণালঙ্কার নিয়ে গেছে চোরের দল।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]