বরগুনায় কীটনাশক খেয়ে বৃদ্ধের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০৯:৩৭ এএম, ২০ অক্টোবর ২০২১
ফাইল ছবি

 

বরগুনায় কীটনাশক খেয়ে সেলিম মৃধা (৬৮) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত সেলিম সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের পশ্চিম কেওড়াবুনিয়া গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে সেলিম কীটনাশক খেয়ে বাড়িতে ঢুকেন। এ সময় বমি শুরু করেন। এরপর স্বজনরা তাকে বরগুনা সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মৃত সেলিমের ছেলে জাকারিয়া হাসান বলেন, আমি বাজারে ছিলাম। হঠাৎ বাড়ি থেকে ফোন করে জানায় বাবা অসুস্থ হয়ে হাসপাতালে। হাসপাতালে গিয়ে দেখি বাবা আর বেঁচে নেই। অনেকদিন ধরে অসুস্থ ছিলেন তিনি। চিকিৎসাও করিয়েছি। অসুস্থতা নিয়ে নিজেকে অভিশাপ দিতেন, মৃত্যু কামনা করতেন। তাই বলে আত্মহত্যা করবে ভাবতে পারিনি।

সদর হাসপতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মিনহাজ উদ্দিন খান জাগো নিউজকে বলেন, সেলিমকে হাসপাতালে আনার পর তার পেট ওয়াশ করে ভর্তি করা হয়। কিন্তু তার অবস্থা গুরুতর হওয়ায় কিছুক্ষণের মধ্যেই সে মারা যায়। তিনি কীটনাশক ওষুধ খেয়েছিলেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান জাগো নিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ ময়নাতদন্ত করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]