বিদ্রোহী প্রার্থীর পক্ষ নেওয়ায় পদ হারালেন যুব মহিলা লীগ নেত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৮:৩০ পিএম, ০৬ ডিসেম্বর ২০২১

তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় জামালপুর জেলা যুব মহিলা লীগের সহ-সম্পাদক আরফা মাহমুদ লিনাকে দলীয় পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

সোমবার (৬ ডিসেম্বর) রাতে জামালপুর জেলা যুব মহিলা লীগের দপ্তর সম্পাদক শারমিন আক্তার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

খোঁজ নিয়ে জানা যায়, তৃতীয় ধাপে ২৮ নভেম্বর ইসলামপুর উপজেলার ছয়টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। এর মধ্যে গাইবান্ধা ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে নির্বাচন করেন মো. মাকসুদুর রহমান আনসারী এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ঘোড়া মার্কায় নির্বাচন করেন মো. আব্দুর রাজ্জাক। যুব মহিলা লীগের নেত্রী লিনা বিদ্রোহী প্রার্থীর প্রচার-প্রচারণায় অংশ নেন।

এ বিষয়ে জেলা যুব মহিলা লীগের দপ্তর সম্পাদক শারমিন আক্তার জাগো নিউজকে বলেন, তিনি ২৮ নভেম্বর ইসলামপুর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচার প্রচারণা এবং মানববন্ধনে অংশ নেন। ফলে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়। বিষয়টি জেলার নেতৃবৃন্দের নজরে আসলে তাকে সাময়িক বহিষ্কার করা হয়।

মো. নাসিম উদ্দিন/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]