পারিবারিক কলহে পুলিশ স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৬:৪৫ পিএম, ০৯ ডিসেম্বর ২০২১

পারিবারিক কলহের জেরে রাজশাহী নগরীর মালোপাড়া পুলিশ ফাঁড়ির এক উপপরিদর্শকের (এসআই) পুরুষাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে নিজ বাসায় এ ঘটনা ঘটে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র ও অতিরিক্ত সহকারী পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘটনা প্রসঙ্গে তিনি বলেন, ওই এসআইয়ের সঙ্গে তার স্ত্রীর দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলছিল। মূলত সেই কলহের জেরে আজ এই ঘটনাটি ঘটিয়েছেন।

তিনি আরও জানান, গুরুতর আহত অবস্থায় তিনি (আহত এসআই) তার থানার ওসিকে বিষয়টি জানালে তারা গিয়ে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নেন। তার স্ত্রীকে আপাতত পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

রামেক হাসপাতালের ২ নম্বর ওয়ার্ডে ভর্তি ওই পুলিশ কর্মকর্তা। তার অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা। এরই মধ্যে কয়েক ব্যাগ রক্ত দেওয়া হয়েছে ওই এসআইকে।

রাজশাহী মেডিকেল কলেজের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জাগো নিউজকে বলেন, বর্তমানে তিনি আউট অব ডেঞ্জার (আশঙ্কামুক্ত)। তবে প্রচুর পরিমাণে ব্লিডিং হয়েছে।

এ বিষয়ে জানতে নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণকে তার মোবাইলে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি।

ফয়সাল আহমেদ/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]