লালমনিরহাটে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, আহত চালক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৩:১৭ পিএম, ১৯ জানুয়ারি ২০২২
ছোড়া পাথরে ভেঙে যায় কাঁচ

লালমনিরহাটে আদিতমারীতে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এতে ট্রেনের সহকারী চালক লিটন হোসেন (৩৫) আহত হয়েছেন।

বুধবার (১৯ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার রইজব্যাগ রেলস্টেশনে এ ঘটনা ঘটে।

লালমনিরহাট রেলওয়ে অফিস সূত্র জানায়, সকাল সাড়ে ৭টায় বুড়িমারী থেকে ‘ডাউন ৪৫৫ নং’ লোকাল ট্রেনটি লালমনিরহাটের উদ্দেশ্যে রওনা দেয়। সকাল সাড়ে ৯টার দিকে রইজব্যাগ রেলস্টেশন পার হলে হঠাৎ করে ইঞ্জিনে উপর্যুপরি কয়েকটি পাথরের ঢিল পড়ে। এ সময় ইঞ্জিনের কাঁচ ভেদ করে একটি পাথর ট্রেনের সহকারী চালক লিটন হোসেনের ঠোঁটে আঘাতপ্রাপ্ত হয়।

jagonews24

ট্রেনযাত্রী ও লালমনিরহাট সরকারি কলেজের ছাত্র ইমরান হোসেন বলেন, রইজব্যাগ রেলস্টেশন পার হওয়া মাত্র কে বা কারা ইঞ্জিনে পাথর নিক্ষেপ করে। সঙ্গে সঙ্গে ট্রেনটি দাঁড়িয়ে যায়। পরে ট্রেনচালককে আহত অবস্থায় উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়।

লালমনিরহাট রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শনে করেছি। অপরাধী শনাক্তের চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনাটি দুঃখজনক। পাথর নিক্ষেপ বন্ধে জনসচেতনতা ও সতর্কতামূলক প্রচারণা অব্যাহত রয়েছে।

মো. রবিউল হাসান/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]