ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো এনজিও কর্মকর্তার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০১:১৮ পিএম, ২০ জানুয়ারি ২০২২

বগুড়ার আদমদীঘিতে পাথরবোঝাই ট্রাকের ধাক্কায় মিরাজুল ইসলাম (৪৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার সান্তাহার ইউপির ছাতনী-ঢেকরা মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত মিরাজুল পাবনার বেড়া উপজেলার খাকছারা গ্রামের মতিবর রহমানের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গ্রামীণ ব্যাংকের রানীনগর জোনের এরিয়া ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন মিরাজুল ইসলাম। বৃহস্পতিবার সকালে তিনি এক সহকর্মীকে মোটরসাইকেলে নিয়ে নওগাঁয় মিটিংয়ের উদ্দেশ্যে যাচ্ছিলেন। তারা উপজেলার সান্তাহার ইউপির ছাতনী ঢেকড়া মোড় নামক স্থানে পৌঁছালে সামনে থেকে আসা একটি পাথরবোঝায় ট্রাকে তাদের ধাক্কা দেয়। এতে মিরাজুলের একটি হাত চাকায় পিষ্ট হয়ে বিচ্ছিন্ন হয়ে যায়। এ সময় মোটরসাইকেলের পেছনে বসা সহকর্মীও আহত হন। স্থানীয়রা মিরাজুলকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

আদমদীঘি থানার উপ-পরিদর্শক (এসআই) কাওছার জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা সম্ভব হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। তাছাড়া মোটরসাইকেলটি বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে। সেইসঙ্গে নিহতের বিচ্ছিন্ন হওয়া হাতটি উদ্ধার করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]