দাফনের ৫ মাস পর তরুণের মরদেহ উত্তোলন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০৫:১৪ পিএম, ২১ জানুয়ারি ২০২২
কবর থেকে মরদেহ উত্তোলন করা হয়

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে দাফনের পাঁচমাস পর মোরসালিন (১৯) নামে এক তরুণের মরদেহ উত্তোলন করা হয়েছে।

শুক্রবার (২১ জানুয়ারি) সকালে উপজেলার লক্ষীনারায়পুর গ্ৰামের নানিহাটা এলাকায় পারিবারিক কবরস্থান থেকে তার মরদেহ উত্তোলন করা হয়। এ সময় জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট চন্দন কর ও গোমস্তাপুর থানার পরিদর্শক (তদন্ত) সেলিম রেজা উপস্থিত ছিলেন।

মামলা সূত্রে জানা গেছে, মোরসালিন ওই উপজেলার লক্ষ্মীনারায়পুর গ্ৰামের শুকুর উদ্দিনের ছেলে। গত বছরের ১৫ আগস্ট বাজার থেকে বাড়িতে আসার পথে তাকে হত্যা করে দুর্বৃত্তরা। তার মরদেহ শোবার ঘরে রশি দিয়ে ঝুলিয়ে রেখে পালিয়ে যায় তারা।

এ ঘটনায় ৩ অক্টোবর মোরশালিনের মা সিরিনা বেগম বাদী হয়ে মোরসালিনের স্ত্রীকে প্রধান আসামি করে পাঁচজনের বিরুদ্ধে আদালতে হত্যা মামলা করেন। মামলাটি গোমস্তাপুর থানা পুলিশকে তদন্তের জন্য হস্তান্তর করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা গোমস্তাপুর থানার পরিদর্শক (তদন্ত) সেলিম রেজা বলেন, বাদীর আবেদনের পরিপ্রেক্ষিতে গত বছরের ১২ অক্টোবর মরদেহ উত্তোলনের নির্দেশ দেন আদালত। বিভিন্ন অফিস জটিলতায় এ লাশ উত্তলনে দেরি হয়েছে। তাই আজ মরদেহ তুলে ময়নাতদন্তের জন্যে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা গ্ৰহণ করা হবে।

সোহান মাহমুদ/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]