সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০১:০১ পিএম, ২৩ জানুয়ারি ২০২২

বগুড়ার আদমদীঘির সান্তাহারে সড়ক দুর্ঘটনায় নিজাম উদ্দিন সাচ্চু (৬২) নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে।

শনিবার দিবাগত রাত ৩টায় রাজশাহীতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এরআগে বৃহস্পতিবার সান্তাহার পৌর শহরের পোঁওতা ওয়ার্কসপ মসজিদ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাচ্চু সান্তাহার পৌর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও নামা পোঁওতা গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো বৃহস্পতিবার দুপুরে বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে সান্তাহার পৌরশহরের দিকে যাচ্ছিলেন নিজাম উদ্দিন সাচ্চু। এ সময় ওয়ার্কসপ মসজিদ মোড়ে পৌঁছালে অপরদিক থেকে আসা দ্রুতগামী একটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে তিনি ছিটকে মাটিতে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে তাকে একটি প্রাইভেট ক্লিনিকে এবং পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী পপুলার হাসপাতালে ভর্তি করান। চিকিৎসাধীন অবস্থায় তিনদিন পর শনিবার দিবাগত রাতে তিনি মারা যান।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আদমদীঘি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু, সাধারন সম্পাদক অ্যাডভোকেট শেখ কুদরত ই এলাহী কাজল, সান্তাহার পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক এসএম জাহিদুর বারীসহ যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]