দুই কিশোরীকে যৌন হয়রানি, গোল্ডেন লাইনের সুপারভাইজার গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৬:১০ পিএম, ২৫ জানুয়ারি ২০২২
গোল্ডেন লাইন পরিবহন

রাজধানীর গাবতলী থেকে ফরিদপুরগামী গোল্ডেন লাইন পরিবহনে দুই কিশোরীকে যৌন হয়রানির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই পরিবহনের সুপারভাইজার মো. রুবেল মোল্লাকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ।

তবে ওই দুই কিশোরীর পরিবার মঙ্গলবার (২৫ জানুয়ারি) সন্ধ্যা পর্যন্ত থানায় কোনো মামলা করেননি।

এর আগে শনিবার দিনগত রাত সোয়া ১টার দিকে ফরিদপুরের রাজবাড়ী রাস্তার বঙ্গবন্ধু চত্বর থেকে সুপারভাইজার রুবেলকে আটক করা হয়। পরে সোমবার তাকে ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, রাজধানীর গাবতলী বাসস্ট্যান্ড থেকে গত শনিবার সন্ধ্যা সোয়া ছয়টার দিকে একটি যাত্রীবাহী বাস ফরিদপুরের উদ্দেশ্যে রওয়ানা দেয়। ওই বাসে এক মা ও তার দুই কিশোরী মেয়ে ছিলেন। দুই কিশোরী পাশাপাশি দুই সিটে এবং তাদের মা পাশের অন্য সিটে বসেছিলেন। বাসটি মানিকগঞ্জে আসার পর জ্যামের কারণে প্রায় দুই ঘণ্টা আটকা পড়ে। যাত্রীরা ঘুমিয়ে পড়ায় বাসের সুপারভাইজার ওই দুই কিশোরীর শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেন। তখন তারা ভয়ে মুখ না খুলে রাত সোয়া ১টার দিকে বাসটি ফরিদপুরের রাজবাড়ী রাস্তার মোড়ে পৌঁছালে ওই মোড়ে টহলরত কোতোয়ালী থানার পুলিশদের কাছে ঘটনাটি খুলে বলে দুই কিশোরী ও তাদের মা। পরে পুলিশ বাসের সুপারভাইজার মো. রুবেলকে গ্রেফতার করে থানায় নিয়ে যান।

buss1

এ ব্যাপারে গোল্ডেন লাইন পরিবহনের ব্যবস্থাপক অরুণ কুমার সাহা বলেন, আমাদের পরিবহনের দীর্ঘদিনের সুনাম রয়েছে। এ ঘটনাটি আমাদের জন্য খুবই দুঃখজনক। মালিক পক্ষ বিষয়টি শক্তভাবে নিয়েছেন। এরমধ্যে ওই সুপারভাইজারকে চাকরি থেকে বাদ দেওয়া হয়েছে।

এ বিষয়ে ফরিদপুর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল জলিল জাগো নিউজকে বলেন, দুই কিশোরী ও তাদের মায়ের অভিযোগের ভিত্তিতে পরিবহনের সুপারভাইজার রুবেলকে গ্রেফতার করা হয়। সোমবার তাকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

এ প্রসঙ্গে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার জাগো নিউজকে বলেন, ভুক্তভোগীদের অভিযোগ যৌন হয়রানির। অভিযুক্ত সুপারভাইজারের দাবি শীত ও কুয়াশার কারণে পরিবহনের জানালার পর্দা উঠাতে গিয়ে ওই দুই কিশোরীর শরীরে তার স্পর্শ লাগতে পারে।

এন কে বি নয়ন/আরএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]