ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারিদের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৫:৪৯ পিএম, ২২ মে ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার একটি গ্রামে মাদক কারবারিদের যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে ঝাড়ু মিছিল ও মানববন্ধন করেছে গ্রামবাসী।

রোববার (২২ মে) বেলা ১১টার দিকে সদর উপজেলার তালশহর পূর্ব ইউনিয়নের অষ্টগ্রাম দক্ষিণপাড়া গ্রামবাসীর উদ্যোগে এই কর্মসূচি পালন করা হয়।

অষ্টগ্রাম দক্ষিণপাড়ার হক বাড়ি থেকে মিছিলটি শুরু হয়ে অষ্টগ্রাম বড় মসজিদের সামনে শেষ হয়।

এসময় বক্তারা বলেন, এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা হক বাড়ির খালি জায়গাকে মাদকের অভয়াশ্রম বানিয়ে ফেলেছে। এই এলাকায় পাঁচটি মাদকের স্পট রয়েছে। এসব স্পটে প্রতিদিন বিভিন্ন জায়গা থেকে মাদকসেবীরা আসে। তাদের ইভটিজিংয়ের শিকার হচ্ছে এলাকার মেয়েরা। বাড়িঘর থেকে বের হতে ভয় পায় পরিবারের সদস্যরা। মাদক পরিবহন করতে না চাওয়ায় স্থানীয় এক সিএনজিচালককে মাদকসেবীরা মারধর করেছে। এসব বিষয়ে আমরা থানায় অবগত করেছি।

এলাকাবাসীর অভিযোগ, সম্প্রতি এই চক্রের মূলহোতা আলমগীর ও শরিফুলকে মাদক সেবনে বাধা দিতে গেলে তারা সংঘবদ্ধভাবে মোজাম্মেল হককে আঘাত করে। পরে শরিফুলকে ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশ গ্রেফতার করলেও আলমগীরসহ তার সহযোগীরা পলাতক আছে।

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারিদের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

অষ্টগ্রামে মাদক কারবার ও সেবন বন্ধের পাশাপাশি সন্ত্রাসী কর্মকাণ্ড রুখতে প্রশাসনকে আরও কঠোর হওয়ার আহ্বান জানিয়েছেন এলাকাবাসী।

এসময় বক্তব্য দেন সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবুল বাশার, নাজির হোসেন চিশতি, ফয়জুর রহমান ফয়েজ, তুহিন সরকার প্রমুখ।

আবুল হাসনাত মো. রাফি/এমআরআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]