ব্রাহ্মণবাড়িয়ায় মেয়রের সই জাল করে তুলছিলেন সাহায্য, যুবক কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৮:২৫ এএম, ২৩ মে ২০২২
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়রের সই জালিয়াতি করে সাহায্য তুলতে গিয়ে গ্রেফতার হয়েছেন আরিফ খান (৩৫) নামের এক যুবক।

রোববার (২২ মে) বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়। আটক আরিফ খান পৌর শহরের মধ্যপাড়ার বসাকপাড়া মহল্লার মৃত ইসমাইল খানের ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জাগো নিউজকে বলেন, একটি ৫০ টাকার স্ট্যাম্পে এক ক্যানসার আক্রান্ত রোগীর চিকিৎসার সাহায্যের কথা উল্লেখ করে পৌরসভার মেয়র নায়ার কবিরের স্বাক্ষর ও সিল ব্যবহার করে প্রত্যয়ন করেন আরিফ খান। প্রত্যায়িত স্ট্যাম্পটি নিয়ে তিনি পৌর শহরের বিভিন্ন জায়গা সাহায্য উঠিয়ে প্রতারণা করে আসছিল।

ওসি আরও বলেন, রোববার মুন্সেফপাড়ায় খ্রিস্টিয়ান মেমোরিয়াল হাসপাতালে তিনি সাহায্যের জন্য যান। সেখানে গিয়ে মেয়রের প্রত্যয়ন করা কাগজটি হাসপাতালে দেখান। সন্দেহ হলে হাসপাতাল কর্তৃপক্ষ মেয়র ও পৌর কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে বিষয়টি যাচাই করে জানতে পারেন, প্রত্যয়নের স্বাক্ষর ও সিল ভুয়া। পরে আরিফ খানকে আটক করে পুলিশে সোপর্দ করে খ্রিস্টিয়ান মেমোরিয়াল হাসপাতাল কর্তৃপক্ষ। বিকেলে তাকে ১৫১ ধারায় আদালতে পাঠানো হয়েছে।

আবুল হাসনাত মো. রাফি/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]