ঘরে আগুন লেগে পুড়ে গেল নগদ দু’লাখ টাকা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৮:৩৮ এএম, ২৯ জুন ২০২২

লক্ষ্মীপুরে গ্যাস সিলিন্ডার ফুটো হয়ে আগুন লেগে স্বেচ্ছাসেবক দল নেতা সাদ্দাম হোসেনের ঘর ও গোয়ালঘর পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে ঘরে থাকা প্রায় ২ লাখ টাকা পুড়ে ছাই হয়ে গেছে।

মঙ্গলবার (২৮ জুন) সন্ধ্যায় সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড চররুহিতা গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় সাদ্দাম হোসেন ও তার ভাবি নুসরাত জাহান তানহা আহত হয়েছেন৷ আগুনে ৬ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্ত পরিবার।

ভুক্তভোগী সাদ্দাম একই ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি। তিনি মৌসুমী গরু ব্যবসায়ী। সাদ্দাম চিরোদ্দি বেপারী বাড়ির রুহুল আমিনের ছেলে।

সাদ্দাম হোসেন জানান, ঘরে হঠাৎ আগুন জ্বলতে দেখা যায়। এসময় চিৎকার চেচামেচিতে স্থানীয়রা ছুটে আসে। পরে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এর আগেই টিভি, ফ্রিজ ও বিভিন্ন আসবাবপত্রসহ তার বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। একই সঙ্গে গোয়াল ঘরটিও পুড়ে যায়।

এ সময় আগুনে দুটি গরু আহত হয়। গরুগুলো বাঁচাতে গিয়ে সাদ্দামের শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে। এছাড়া আগুন দেখে হুড়াহুড়ির সময় তার ভাবি তানহা পড়ে আহত হয়েছেন। তারা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

সাদ্দাম আরও জানান, ঈদুল আজহা উপলক্ষে গরুর ব্যবসার জন্য সম্প্রতি কয়েকজনের কাছ থেকে ধার নেওয়া ও দোকানের প্রায় ২ লাখ টাকা ঘরে রাখা ছিলো। অন্যান্য মালামালের সঙ্গে টাকাগুলোও পুড়ে গেছে। আমি একেবারে নিঃস্ব হয়ে গেছি।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রঞ্জিত কুমার সাহা বলেন, আমরা যাওয়ার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে এনেছে। ধারণা করা হচ্ছে, গ্যাস সিলিন্ডার লিক হয়ে আগুন ছড়িয়ে পড়ে। ক্ষতির পরিমাণ নির্ণয় করা সম্ভব হয়নি।

কাজল কায়েস/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]