বান্দরবান সেনা রিজিয়নের উদ্যোগে হেডম্যান সম্মেলন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বান্দরবান
প্রকাশিত: ০৩:৫০ পিএম, ৩০ জুন ২০২২

বান্দরবানের সাতটি উপজেলার সব মৌজা প্রধানদের নিয়ে হেডম্যান সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ জুন) সকাল ৯টায় বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ অডিটোরিয়ামে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ মিলনায়তনের সামনে বেলুন উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন বান্দরবান সেনা রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক।

jagonews24

এসময় তিনি বলেন, সেনাবাহিনী দেশের জন্য নিরলস কাজ করে যাচ্ছে। দেশের যে কোনো কাজের অগ্রভাগে সেনাবাহিনীর অবদান উল্লেখযোগ্য দৃষ্টান্ত স্থাপন করেছে। পার্বত্য অঞ্চলেও সেনাবাহিনীর অবদান অপরিহার্য। সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখার পাশাপাশি পার্বত্য অঞ্চলে সুখ, শান্তি ও সমৃদ্ধি প্রতিষ্ঠার লক্ষ্যেই আজকের এই সম্মেলন।

এক্ষেত্রে প্রশাসনের প্রয়োজনীয় সব সহযোগিতার আহ্বান জানান তিনি। পাশাপাশি সেনাবাহিনীও তাদের সব কাজে সহযোগিতার জন্য প্রস্তুত বলে আশ্বাস দেন তিনি।

jagonews24

এসময় সাতটি উপজেলার সব জোনের আওতাধীন আমন্ত্রিত হেডম্যানরা বক্তব্য দেন। তারা সবাই এই আয়োজনকে সাধুবাদ জানান। পাশাপাশি হেডম্যানদের পক্ষ থেকে প্রশাসনকে সব ধরনের সহযোগিতার প্রতিশ্রুতি দেওয়া হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বোমাং সার্কেল চিফ উ চ প্রু চৌধুরী দেশের সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, সেনাবাহিনীর অকৃত্রিম পরিশ্রম ও প্রচেষ্টায় পার্বত্য অঞ্চল আজ সমৃদ্ধ। পার্বত্য অঞ্চলের নাগরিক হিসেবে প্রশাসনকে সর্বোচ্চ সহযোগিতা করা আমাদের দায়িত্ব।

দেশের প্রশাসন এবং সরকারের প্রতি আস্থা রেখে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন তিনি।

নয়ন চক্রবর্তী/এমআরআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]