লক্ষ্মীপুরে মাদরাসাছাত্রীকে উত্ত্যক্ত করায় ২ যুবকের কারাদণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৬:৩৭ পিএম, ০২ জুলাই ২০২২

অডিও শুনুন

লক্ষ্মীপুরের রায়পুরে মাদরাসাছাত্রীকে উত্ত্যক্তের ঘটনায় দুই যুবককে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২ জুলাই) দুপুরে পৌরসভার পূর্বলাচ এলাকার খেজুরতলায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাসেল ইকবাল এ দণ্ড দেন। তরুণদের স্থানীয় লোকজন আটক করে প্রশাসনকে খবর দেয়।

দণ্ডপ্রাপ্ত জাহিদুল ইসলাম সবুজ (১৯) উপজেলার দেবীপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে ও আহাদ হোসেন (২৩) একই গ্রামের মৃত মনির হোসেনের ছেলে।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, দুপুর ১টার দিকে রায়পুর হালিমা (রা.) মহিলা দাখিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির দুই ছাত্রীকে উত্ত্যক্ত করায় আহাদ ও সবুজকে আটক করা হয়। তারা অপরাধ স্বীকার করায় এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

রায়পুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাসেল ইকবাল বলেন, প্রাইভেট পড়তে আসা-যাওয়ার পথে ছাত্রীদের উত্ত্যক্ত করায় স্থানীয় লোকজন দুই বখাটকে আটক করে। পরে তারা দোষ স্বীকার করায় কারাদণ্ড দেওয়া হয়। তাদের পুলিশে হস্তান্তর করা হয়েছে।

কাজল কায়েস/আরএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]