গাজীপুরে বজ্রপাতের কবলে পিকনিকের ট্রলার, তরুণ নিখোঁজ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক কালীগঞ্জ (গাজীপুর)
প্রকাশিত: ০৫:৩৩ এএম, ০৫ আগস্ট ২০২২
নিখোঁজ তরুণ রুপাই

গাজীপুরের কালীগঞ্জে শীতলক্ষ্যা নদীতে বজ্রপাতের কবলে পড়েছে একটি পিকনিকের ট্রলার। এ সময় ভয়ে রুপাই হোসেন (২১) নামের এক তরুণ নদীতে লাফ দিয়ে নিখোঁজ হন। রুপাই কালীগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের বাঘেরপাড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরে উপজেলার মোক্তারপুর ইউনিয়নের সাওরাইদ এলাকায় শীতলক্ষ্যা নদীতে এ ঘটনা ঘটে।

রাতে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার মো. শামীম ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঘটনার সংবাদ পেয়ে গাজীপুরের টঙ্গী থেকে ছয় সদস্যের একটি ডুবুরি দল এসে উদ্ধার কাজ শুরু করে। বিকেল পর্যন্ত নিখোঁজের সন্ধান না পেয়ে এদিনের মতো উদ্ধার কাজ শেষে করেন তারা। তবে এরপরও স্থানীয় ও নিখোঁজের পরিবারের লোকজন নিখোঁজের সন্ধানে চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

কালীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আজাদ পারভেজ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি কালীগঞ্জ পৌর এলাকার বাঘেরপাড়া গ্রাম থেকে একটি পিকনিকের ইঞ্জিনচালিত ট্রলার শ্রীপুরের বরমির দিকে যাচ্ছিল। ট্রলারটি দুপুরে উপজেলার সাওরাইদ এলাকায় বজ্রপাতের কবলে পড়ে।

ট্রলারের যাত্রীদের বরাত দিয়ে তিনি বলেন, বজ্রপাতটি ট্রলারের একটু সামনে পড়ার কারণে অনেকেই ভয় পান। এ সময় ট্রলারের পেছনে বসা রুপাই নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হন।

আব্দুর রহমান আরমান/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।