১৪ বছরে বিএনপির কোনো নেতাকর্মী অত্যাচারের শিকার হয়নি: তোফায়েল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ০৪:৪০ পিএম, ০৯ আগস্ট ২০২২

ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, আওয়ামী লীগের গত ১৪ বছরে বিএনপির কোনো নেতাকর্মী অত্যাচার ও নির্যাতনের শিকার হয়নি। বরং ২০০১ সালে বিএনপির হাতে আওয়ামী লীগের নেতাকর্মীরা অনেক অত্যাচার ও নির্যাতনের শিকার হয়েছেন। আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না।

মঙ্গলবার (৯ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে ভোলা জেলা পরিষদের অডিটোরিয়ামে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ আরও বলেন, রাজনীতি হলো রাজার নীতি, রাজনীতি হলো বড় মনের পরিচয় দেওয়া। রাজনীতি মানে প্রতিশোধ বা প্রতিহিংসার নয়। আমরা প্রতিশোধ বা প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করি না।

jagonews24

২০২৩ সালে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনকে সামনে রেখে ভোলার প্রতিটি ওয়ার্ড পর্যায়ে আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর এ সদস্য।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল্লা নাজুসহ বক্তব্য রাখেন।

জুয়েল সাহা বিকাশ/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।