বাংলাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে: শাওন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ০৮:৫৬ পিএম, ১৪ আগস্ট ২০২২

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে দেশি-বিদেশি চক্র বাংলাদেশের উন্নয়ন ও মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করতে চেয়েছিল। কিন্তু বঙ্গবন্ধুকে হত্যা করলেও বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্নকে মুছে ফেলতে পারেননি হত্যাকারীরা। শেখ হাসিনার সরকারের আমলে বাংলাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে বলেও জানান তিনি।

রোববার (১৪ আগস্ট) দুপুরে ভোলার লালমোহন উপজেলা মহিলা ও যুব মহিলা লীগের আয়োজনে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নুরুন্নবী চৌধুরী আরও বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গড়ে উঠছে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা। শেখ হাসিনার সরকারের আমলে বাংলাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে।

লালমোহন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাওয়াল গ্রুপের চেয়ারম্যান মিসেস ফারজানা চৌধুরী রত্না।

এ সময় আরও উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, যুব মহিলা লীগের সভানেত্রী কামরুন্নাহার সুমী প্রমুখ।

জুয়েল সাহা বিকাশ/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।