সেপ্টেম্বরের শেষে সব ধরনের দ্রব্যমূল্য স্বাভাবিক হবে: হানিফ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০৩:২৮ পিএম, ১৯ আগস্ট ২০২২
সাংবাদিকদের সঙ্গে আলাপ করেন হানিফ

সেপ্টেম্বরের শেষের দিকে তেলসহ সব ধরনের দ্রব্যমূল্য স্বাভাবিক হয়ে আসবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

শুক্রবার (১৯ আগস্ট) বেলা ১১টায় কুষ্টিয়া জেলা ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

হানিফ বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির একমাত্র পথ আইনি প্রক্রিয়ায় যাওয়া। বিদেশিদের কাছে ধরনা দিয়ে কোনো লাভ নেই। বিএনপিকে নিঃশেষ করার জন্য অন্য কারও প্রয়োজন হয় না। ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত রাষ্ট্রক্ষমতায় থাকতে যে অপকর্মগুলো করেছিল সেই অপকর্মের জন্যই বিএনপি নিঃশেষ হয়েছে। হাওয়া ভবন বানিয়ে যে টাকা লুট করেছিল, সেই টাকা দিয়েই বিদেশে বসে আয়েশি জীবন-যাপন করছে বিএনপি নেতারা।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে তিনি বলেন, গত দুবছর করোনা পরিস্থিতি ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের ফলে সারা বিশ্বে অর্থনীতির ওপর বিরুপ চাপ পড়ে। তা বাংলাদেশের ওপরও পড়েছে। সরকারের পক্ষ থেকে শেখ হাসিনার নেতৃত্বে সবধরনের পরিকল্পনা নেওয়া হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য দেন, কুমারখালী-খোকসা আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, দৌলতপুর আসনের সংসদ সদস্য আ কা ম সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদের প্রশাসক রবিউল ইসলাম প্রমুখ।

আল-মামুন সাগর/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।