সিলেটে বাসা থেকে ডেকে নিয়ে তরুণকে হত্যা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৫:০৪ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

সিলেটে বাসা থেকে ডেকে নিয়ে তুষার মিয়া (২০) নামে এক তরুণকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় তার সঙ্গে থাকা তিনজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

রোববার (২৫ সেপ্টেম্বর) ভোরে সিলেট নগরের সোবহানীঘাট সবজিবাজার এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত তুষার মিয়া ময়মনসিংহ জেলার আবুল হাশেমের ছেলে ও সিলেট নগরের খাসদবির এলাকায় সাজু মিয়ার বাসায় ভাড়া থাকতেন। এছাড়া তিনি ছদ্মবেশে তৃতীয় লিঙ্গের সদস্যদের রূপ ধরে তাদের সঙ্গে চলাফেরা করতেন বলে জানা গেছে।

সিলেট মহানগর পুলিশের সোবহানীঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) জগৎজ্যোতি বলেন, মরদেহের গলায় ফাঁসের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে হত্যা করে মরদেহ ফেলে রেখে যায়।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ মিঞা জাগো নিউজকে বলেন, কথিত তৃতীয় লিঙ্গের সদস্য তুষার হত্যাকাণ্ডের কারণ অনুসন্ধানে কাজ করছে পুলিশ। নিজেদের মধ্যে কোন্দলে সে হত্যাকাণ্ডের শিকার হয়ে থাকতে পারে বলে আমাদের সন্দেহ হচ্ছে। তিনজন কথিত তৃতীয় লিঙ্গের সদস্যকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আশা করছি, অচিরেই খুনিদের ধরা যাবে।

এক প্রশ্নের জবাবে ওসি বলেন, নিহত তুষার নারীর ছদ্মবেশে তৃতীয় লিঙ্গের সদস্যদের রূপ ধরে থাকতো। সে তৃতীয় লিঙ্গের সদস্যদের সঙ্গে চলাফেরা করতো। তবে সে তৃতীয় লিঙ্গের কেউ নয়। ধারণা করা হচ্ছে, তাকে গলায় রশি লাগিয়ে চাপ দিয়ে হত্যা করা হচ্ছে। তাছাড়া ধস্তাধস্তিরও আলামত মিলেছে।

নিহত তুষারের বড় ভাই হিমেল আহমদ রাফি বলেন, তার ভাই তৃতীয় লিঙ্গের সদস্য নয়। কিন্তু তিনি তাদের সঙ্গে চলতেন। রাতে তার ভাইকে কয়েকজন তৃতীয় লিঙ্গের সদস্য বাসা থেকে ডেকে নেন। এরপর কে বা কারা তাকে হত্যা করে মরদেহ সোবহানীঘাট এলাকায় ফেলে গেছে।

ছামির মাহমুদ/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।