সাভারে বাসের ধাক্কায় এসএসসি পরীক্ষার্থী নিহত

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০৭:৫৪ এএম, ২৯ সেপ্টেম্বর ২০২২

রাজধানীর অদূরে সাভারে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তুহিন মাহমুদ জয় (১৬) নামের এক এসএসসি পরিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় রাসেল (২৮) নামের আরও একজন আহত হয়েছেন।

বুধবার (২৮ সেপ্টেম্বর) দিনগত রাত ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জয় সাভারের রেডিও কলোনির জালেশ্বর এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে। তিনি সাভার রেডিও কলোনি মডেল স্কুল থেকে এসএসসি পরীক্ষার্থী ছিলেন। আহত রাসেল পটুয়াখালী জেলা সদরের ছোট বিঘাই গ্রামের আবদুল জব্বারের ছেলে।

হাইওয়ে থানা পুলিশ জানায়, মোটরসাইকেলযোগে নিহত জয় ও রাসেল ঢাকামুখী লেন দিয়ে যাচ্ছিলেন। তারা সাভার বাজার বাস স্ট্যান্ড এলাকায় পৌছলে পিছন থেকে দ্রুতগতির একটি বাস তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে সড়কের আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা যান জয়। স্থানীয়রা রাসেলকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে নিয়ে যান।

সাভার হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ আজিজুল হক জাগো নিউজকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মাহফুজুর রহমান নিপু/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।