ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যান-মেম্বার গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৮:৪৪ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২২

ধর্ষণ মামলায় সুনামগঞ্জের শাল্লা উপজেলার বাহারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশ্বজিৎ চৌধুরী নান্টু ও ইউপি সদস্য (মেম্বার) দেবব্রত দাসকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, মলয় নামের এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ওই কিশোরীর। কিন্তু মলয় ওই কিশোরীকে বিয়ে না করে অন্যত্র বিয়ের প্রস্তুতি নিলে ওই কিশোরী বিয়ের দাবিতে ময়লের বাড়ি অবস্থান নেন। এ খবরে বাহাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিষয়টি সালিশে বসে শেষ করে দিবেন বলে ওই কিশোরীকে বাড়িতে পাঠিয়ে দেন। পরে ১৫ সেপ্টেম্বর সালিশের নামে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের একটি কক্ষে ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ চৌধুরী নান্টু ও ইউপি সদস্য দেবব্রত দাস মিলে তাকে ধর্ষণ করেন। পরদিন নির্যাতিতা ওই কিশোরী বাদী হয়ে মামলাটি করেন।

শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, ধর্ষণের মামলায় বাহাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

লিপসন আহমেদ/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।