৩ মাস কারাভোগের পর ভারতে ফিরছেন ১৩৫ জেলে

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মোংলা (বাগেরহাট)
প্রকাশিত: ০৪:৩৬ পিএম, ০৪ অক্টোবর ২০২২

কারাভোগ শেষে নিজের দেশে ফিরছেন ১৩৫ ভারতীয় জেলে। তিনমাস চার দিন পর বাগেরহাট আদালত থেকে খালাস পেয়ে মোংলার ফেরিঘাট এলাকায় থাকা আটটি ট্রলারে মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেল ৪টার দিকে ভারতের দক্ষিণ-চব্বিশ পরগোনার উদ্দেশ্যে যাত্রা করেন তারা।

মোংলা-রামপাল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আসিফ ইকবাল জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

jagonews24

তিনি বলেন, বঙ্গোপসাগরের বাংলাদেশ জলসীমায় অনুপ্রবেশের দায়ে ২৭ জুন আটটি ট্রলারসহ ১৩৫ ভারতীয় জেলেকে আটক করে নৌবাহিনী। ২৮ জুন চারটি ট্রলার ও ৬৮ জেলে এবং ২৯ জুন চারটি ট্রলার ও ৬৭ জেলেকে মোংলা থানা পুলিশে হস্তান্তর করেন নৌবাহিনী। এরপর আটক ওই ১৩৫ জেলেকে বাগেরহাট জেলহাজতে পাঠায় পুলিশ। দীর্ঘ তিন মাস চার দিন কারাভোগের পর মঙ্গলবার বেলা ১১টার দিকে আদালতে তোলা হলে তাদের খালাস দেন বিচারক।

jagonews24

কারামুক্ত হয়ে দুপুরেই তারা বাগেরহাট থেকে মোংলা ফেরিঘাটে চলে আসেন। এ সময় ঘাটে উপস্থিত ছিলেন খুলনাস্থ ভারতীয় সহকারী হাই কমিশনার ইন্দার জিৎ সাগর। বিকেল ৪টার দিকে আটটি ট্রলারে তারা দক্ষিণ-চব্বিশ পরগোনার উদ্দেশ্যে যাত্রা করেন।

আবু হোসাইন সুমন/এসজে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।