গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ ৪ যুবকের বিরুদ্ধে

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মোংলা (বাগেরহাট)
প্রকাশিত: ০৯:৪৪ এএম, ০৬ অক্টোবর ২০২২

বাগেরহাটরে মোংলায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। এ ঘটনায় চার যুবকের বিরুদ্ধে বুধবার (৫ অক্টোবর) বিকেলে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী।

অভিযুক্তরা হলেন- উপজেলার সুন্দরবন ইউনিয়নের বাসিন্দা হুমায়ুন ঢালী (৪৫), মুসফিকুর রহমান (২৮), বুলবুল শেখ (৩০) ও আবুল হোসেন ঢালী (৪৫)।

অভিযোগ সূত্রে জানা যায়, গৃহবধূকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিলেন ওই চার যুবক। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে তিনি পূজার কনসার্ট দেখে বাড়ি ফিরছিলেন। পথে চার যুবক পথরোধ করে তাকে বিবস্ত্র করে এবং ধর্ষণচেষ্টা করেন। তার চিৎকারের আশপাশের লোকজন ছুটে এলে ওই যুবকরা পালিয়ে যান।

পরিবারের লোকজন গৃহবধূকে থানায় নিয়ে গেলে তাকে চিকিৎসা নেওয়ার জন্য হাসপাতালে ভর্তির পরামর্শ দেয়। রাত দেড়টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার স্বজনরা। তার শরীরের বিভিন্ন জায়গায় আঁচড়, খামচির চিহ্ন রয়েছে।

অভিযোগ অস্বীকার মুশফিকুর রহমান বলেন, ‘যে সময় ঘটনার কথা বলা হচ্ছে সে সময় আমি মন্দির কমিটির লোকজনের সঙ্গে মন্দির এলাকায় ছিলাম, আপনারা খোঁজ খবর নিয়ে দেখেন।’ এদিকে বাকি অভিযুক্তদের মোবাইল নম্বরে কল দিয়েও পাওয়া যায়নি।

এ বিষয়ে মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম জাগো নিউজকে বলেন, এক গৃহবধূর লিখিত অভিযোগ পেয়েছি। ওই অভিযোগের তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আবু হোসাইন সুমন/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।