আম গাছে ঝুলছিল রাজমিস্ত্রির মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ১২:০৮ পিএম, ০৬ অক্টোবর ২০২২
ফাইল ছবি

রাজশাহীর তানোর উপজেলায় আরিফ হোসেন (৩৩) নামে এক রাজমিস্ত্রির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৫ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার তালন্দ ইউনিয়নে কালনা দক্ষিণপাড়া গ্রামের একটি আমগাছ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। আরিফ উপজেলার পারিশো গ্রামের মজিবর রহমানের ছেলে। তার শ্বশুরবাড়ি কালনা গ্রামে।

খোঁজ নিয়ে জানা যায়, ১২ বছর আগে আরিফের সঙ্গে বিয়ে হয় সাকেরার। তবে সাংসারিক কলহের জেরে কয়েক বছর পর প্রথম স্ত্রীকে তালাক দিয়ে আরিফ রাজিয়া আক্তার দোলনা নামে একজনকে দ্বিতীয় বিয়ে করেন। পরে মনোমালিন্যের জেরে তাকেও তালাক দিয়ে প্রথম স্ত্রী সাকেরাকে ফের বিয়ে করেন আরিফ। এ ঘটনায় দ্বিতীয় স্ত্রী দোলনা আরিফের বিরুদ্ধে আদালতে মামলা করেন। ওই মামলাতে আরিফ জেলে গেলে তাকে মুক্ত করেন প্রথম স্ত্রী সাকেরা।

স্থানীয় জানান, আরিফ দীর্ঘ দিন ধরে প্রথম স্ত্রী-সন্তান নিয়ে শ্বশুরবাড়িতে বসবাস করতেন। বর্তমানে তিনি অর্থনৈতিক এবং মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। তিনি মানসিক সমস্যা থেকে আত্মহত্যা করতে পারেন।

তানোর থানার পরিদর্শক (তদন্ত) উসমান গণি জাগো নিউজকে বলেন, বিকেলে শ্বশুরবাড়ির পাশে বল্লমদিঘি নামক স্থানের একটি আমগাছে আরিফের ঝুলন্ত মরদেহ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে মর্গে পাঠায়।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া জাগো নিউজকে বলেন, ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।