যশোরে গৃহবধূকে বেঁধে রেখে ১৬ লাখ টাকা ও সোনার গহনা লুট

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ০৫:৩৬ এএম, ২৪ নভেম্বর ২০২২
ছবি: সংগৃহীত

যশোরের বেনাপোলে গৃহবধূকে বেঁধে রেখে ১৬ লাখ টাকা ও সোনার গহনা লুট করেছে ডাকাতরা।

মঙ্গলবার (২২ নভেম্বর) দিনগত রাতে বেনাপোল পোর্ট থানার গয়ড়া গ্রামের উত্তরপাড়া কমিউনিটি ক্লিনিক সংলগ্ন আশানুর রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সীমানা প্রাচীরের গেট ও ঘরের তালা ভেঙে ডাকাতদলের সদস্যরা অস্ত্রের মুখে গৃহবধূকে জিম্মি করে। এরপর জমি বিক্রির ১৬ লাখ টাকাসহ স্বর্ণালঙ্কার নিয়ে চলে যায়।

ভূক্তভোগী গৃহবধু হালিমা (৩৮) জানান, রাত আনুমানিক ৩টার দিকে হঠাৎ রুমের ভেতর অপরিচিত একদল মানুষ দেখতে পান তিনি। তারা মুহূর্তেই তার হাত-পা ও চোখ বেঁধে ফেলে। এরপর ঘরের আলমারি ভেঙে তার সামনেই নগদ টাকা ও সোনার গহনা নিয়ে চলে যায়।

এদিকে, তাৎক্ষণিক পরিবারের সদস্যরা জরুরি সহায়তার জন্য ৯৯৯-এ কল করে ডাকাতির বিষয়টি পুলিশকে অবগত করেন। বুধবার (২৩ নভেম্বর) সকালে বেনাপোল পোর্ট থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

বেনাপোল পোর্ট থানার উপ-পরিদর্শক (এস আই) অমিত হাসান জানান, ৯৯৯-এ কল করার পর সংবাদ পেয়ে তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। প্রাথমিকভাবে ডাকাতির সত্যতা মিলেছে। থানায় অভিযোগ দিলে পুলিশ প্রয়োজনীয় পদক্ষেপ নেবে।

এদিকে, গভীর রাতে ডাকাতির ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

মো. জামাল হোসেন/এএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।