প্রধানমন্ত্রীর জনসভা, মিছিলে মিছিলে উৎসবমুখর যশোর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ১১:১৭ এএম, ২৪ নভেম্বর ২০২২

দীর্ঘ পাঁচ বছর পর আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে কেন্দ্র করে মিছিলের নগরীতে পরিণত হয়েছে গোটা যশোর শহর।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে শহর প্রদক্ষিণ করতে থাকেন। ৯টার পর যশোর স্টেডিয়ামের গেট খুলে দেওয়া হলে মিছিল নিয়ে তারা জনসভা মাঠে প্রবেশ করেন।

সীমান্ত জেলা শার্শা উপজেলার সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনের নেতৃত্বে বিরাট এক মিছিল শহরে প্রবেশ করে। ইঞ্জিনচালিত ভ্যানে চড়ে আফিল উদ্দিন মিছিলে নেতৃত্ব দেন। এছাড়া, অসংখ্য ছোট-বড় মিছিল শহরকে উৎসবমুখর করে তুলেছে।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা যশোর স্টেডিয়ামে আজ দুপুরে জনসভায় ভাষণ দেবেন। ৫০ বছর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই স্টেডিয়ামেই ঐতিহাসিক জনসভায় ভাষণ দিয়েছিলেন। এই মাঠে বঙ্গবন্ধুকন্যার এটাই প্রথম জনসভা। এতে খুলনা বিভাগের ১০টি জেলা ও গোপালগঞ্জ থেকেও নেতাকর্মী অংশ নেবেন। আওয়ামী লীগ নেতারা বলছেন, এ সংখ্যা পাঁচ থেকে সাত লাখ হবে।

মিলন রহমান/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।