আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে ২০ লাখ টাকা ছিনতাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৬:৫০ পিএম, ২৪ নভেম্বর ২০২২
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয়ে প্রকাশ্যে ২০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে আড়াইহাজার উপজেলার দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ইসলামী ব্যাংকের উচিৎপুরা এজেন্ট মালিক জোবাইরুল বাশার বলেন, ইসলামী ব্যাংক আড়াইহাজার শাখা থেকে এজেন্ট ব্যাংকিংয়ের প্রতিনিধি সাব্বির হোসেন ২০ লাখ টাকা উত্তোলন করেন। পরে উচিৎপুরা এজেন্ট ব্যাংকিং শাখায় জমা দিতে মোটরসাইকেলে করে রওনা দেন। দক্ষিণপাড়ায় পৌঁছালে প্রাইভেটকার থেকে ৪-৫ জন তার পথরোধ করেন।

তারা নিজেদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয় দিয়ে সাব্বিরকে আটক করেন এবং হাতকড়া পরিয়ে টাকাসহ তাকে গাড়িতে তুলে নিয়ে যান। ঘটনার কিছুক্ষণ পরে তাকে মারধর করে উপজেলার সাতগাঁম এলাকায় ফেলে দিয়ে টাকা নিয়ে চলে যায় প্রতারক চক্র। পরে আহত সাব্বিরকে উদ্ধার করে প্রথমে ভুলতা পরে আড়াইহাজার হাসপাতালে ভর্তি করা হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। ভুক্তভোগীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানাতে পারবো।

মোবাশ্বির শ্রাবণ/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।