বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু

মায়ের হাতের ভাত খাওয়া হলো না ছেলের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ১২:৪২ পিএম, ২৭ নভেম্বর ২০২২

ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের পিঠাপাশারী গ্রামে ব্যাডমিন্টন খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবু বক্কর (২৪) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। শনিবার রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবু বক্কর ফেনী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সৈয়দ নগর এলাকার মো. ফজল হকের ছেলে। তিনি পাইপ ফিটিং ছাড়াও ইলেকট্রিক মিস্ত্রির কাজও করতেন।

স্থানীয়রা জানান, শনিবার রাত আটটার দিকে নিজ বাড়ির অদূরে ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের পিঠাপাশারী এলাকায় ব্যাডমিন্টন খেলতে যান আবু বক্কর। এ সময় বিদ্যুৎ লাইনে সমস্যা দেখা দেয়। তিনি বিদ্যুতের সংযোগ নিতে বাঁশ দিয়ে বিদ্যুতের খুঁটিতে তার লাগানোর সময় বিকট শব্দ হয়।

ওই শব্দ শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে আবু বক্করকে বিদ্যুতের খুঁটির নিচে মাটিতে লুটিয়ে পড়ে থাকতে দেখতে পান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আবু বক্করের বাবা ফজল হক কান্না জড়িত কণ্ঠে বলেন, ছেলে বাড়ি থেকে খেলতে যাওয়ার আগে তার মাকে বলে এসেছিল, খেলা শেষে বাড়ি গিয়ে ভাত খাবে। আর কোনো দিন মায়ের হাতে ভাত খাওয়া হবে না।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু হয়েছে। তার লাশ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আবদুল্লাহ আল-মামুন/এমআরএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।