বিএনপি এখন ‘আম্মা-ভাইয়া’ গ্রুপে বিভক্ত: শামীম ওসমান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৬:১২ পিএম, ২৭ নভেম্বর ২০২২

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, বিএনপি এখন ‘আম্মা-ভাইয়া’ গ্রুপে বিভক্ত। যিনি মায়ের চিন্তা করেন না তিনি দেশের চিন্তা কী করবেন? বিএনপি ২০১৩-২০১৫ পর্যন্ত তিন হাজার ৫৫২টি গাড়ি পুড়িয়েছে। ৫০০ মানুষকে পুড়িয়ে হত্যা করা হয়েছে।

রোববার (২৭ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের আনুষ্ঠানিক দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বিএনপি এখন ‘আম্মা-ভাইয়্যা’ গ্রুপে বিভক্ত: শামীম ওসমান

তিনি বলেন, আগামী ৩-৪ মাস বাংলাদেশকে অস্থিতিশীল করার চেষ্টা হবে। দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি হলে সবাইকে ভুগতে হবে।

শামীম ওসমান বলেন, ওরা মরদেহ চাচ্ছে। যে তিনটা জায়গাকে টার্গেট করা হয়েছে তার মধ্যে নাম্বার ওয়ানে আছে নারায়ণগঞ্জ। নারায়ণগঞ্জকে বেছে নেওয়া হয়েছে। এখন রাজনীতি করতে হবে আওয়ামী লীগের জন্য। শেখ হাসিনা আওয়ামী লীগের সম্পদ। তাকে হারালে বাংলাদেশ পথ হারাবে। এ পথ খুঁজে পাওয়া বড় মুশকিল হবে।

তিনি আরও বলেন, দেশকে রক্ষা করুন, দেশের মানুষকে রক্ষা করুন। এজন্য প্রস্তুতি নিন। সমস্ত অশুভ শক্তির বিরুদ্ধে খেলায় যেন জিততে পারি। সারা দুনিয়ায় আজ সংকট। সেখানে শেখ হাসিনা এ দেশকে ধরে রেখেছেন।

বিএনপি এখন ‘আম্মা-ভাইয়্যা’ গ্রুপে বিভক্ত: শামীম ওসমান

শামীম ওসমান বলেন, বিএনপি নেতাদের বলতে চাই আপনারা ক্ষমতার কাছেও আসবেন না। আপনারা আপনাদের পলাতক নেতার নির্দেশে মাঠে লাফাচ্ছেন।

এসময় নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দনশীল, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাস ও বন্দর উপজেলা চেয়ারম্যান এম রশিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

মোবাশ্বির শ্রাবণ/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।