বড় ভাইকে কুপিয়ে হত্যায় কারাগারে স্বেচ্ছাসেবক লীগ নেতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৮:৩১ পিএম, ০১ ডিসেম্বর ২০২২

লক্ষ্মীপুরে জমি বিরোধের জেরে বড় ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় স্বেচ্ছাসেবক লীগ নেতা হোসেন আহমদকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে মামলার পর তাকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার হোসেন আহমদ লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের লাহারকান্দি এলাকার দমদমা দমদমা দিঘিরপাড় এলাকার বাসিন্দা। তিনি ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক। মামলায় হোসেনের স্ত্রী জেসমিন বেগমকেও অভিযুক্ত করা হয়েছে।

পুলিশ ও স্বজনরা জানায়, জমি নিয়ে বিরোধের জের ধরে বড় ভাই তোফায়েলের সঙ্গে হোসেন আহমদের দ্বন্দ্ব চলছিল। বুধবার সকালে তোফায়েলের সঙ্গে হোসেনের স্ত্রী জেসমিন বেগমের বাগবিতণ্ডা হয়। সন্ধ্যায় হোসেন বাড়িতে এলে জেসমিন তার কাছে বিচার দেন। এসময় তোফায়েল তাকে মারধর ও গলা টিপে ধরে বলে জানায়। এসব শুনে ক্ষিপ্ত হয়ে দা দিয়ে কুপিয়ে বড় ভাইকে হত্যা করেন।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, হত্যার ঘটনায় হোসেনসহ দুজনের বিরুদ্ধে মামলা হয়েছে। তাকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়। তোফায়েলের মরদেহ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

কাজল কায়েস/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।