রাজশাহীতে বিএনপির সমাবেশ

দলীয় মনোগ্রাম-পতাকা কিনতে নেতাকর্মীদের ভিড়

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাবি
প্রকাশিত: ০৬:১৬ পিএম, ০২ ডিসেম্বর ২০২২

রাজশাহীতে বিএনপির সমাবেশে আসা নেতাকর্মীরা দলীয় পতাকা, মনোগ্রাম ও হেড ব্যান্ড কিনতে ভিড় করতে দেখা গেছে। ঈদগাহ মাঠে এলাকা ভিত্তিক ক্যাম্পের পাশের ভ্রাম্যমাণ দোকানগুলোতে ভিড় করছেন তারা।

বিভিন্ন দামে বিক্রি হচ্ছে এসব পতাকা, মনোগ্রাম। ধানের শীষ প্রতীকের মনোগ্রাম ৩০ টাকা, খালেদা জিয়ার ছবিসহ মনোগ্রাম ২০ টাকা, ছোট-বড় পতাকা ২০-৫০ টাকা দাম রাখছেন দোকানিরা। সেখানে হেড ব্যান্ড বিক্রি হচ্ছে ১০ টাকায়।

ঈশ্বরদী থেকে আসা যুবদল নেতা মাসুদ রানা বলেন, রাজশাহীর ঈদগাঁ মাঠে ক্যাম্পের পাশে প্রিয় দলের পতাকা ও মনোগ্রাম বিক্রি করা হচ্ছে। পোষাকে প্রিয় দলের মনোগ্রাম থাকবে না তা কী করে হয়? আমি দুটো মনোগ্রাম ও একটা পতাকা কিনেছি। তুলনামূলক কম দামে বিক্রি হচ্ছে এসব মনোগ্রাম-পতাকা।

কর্মীদের জন্য দোকান থেকে ৫০টা হেড ব্যান্ড কিনেছেন নাটোর থেকে আসা যুবদলের নেতা রফিকুল ইসলাম। তিনি বলেন, ১০০ কর্মী নিয়ে আসছি বিএনপির সমাবেশকে সফল করতে। তাদের মনোগ্রাম আগেই কিনে দিয়েছি এখন হেড ব্যান্ড কিনে দিচ্ছি। ৫০টা হেড ব্যান্ড নিয়েছি ৫০০ টাকায়।

চাঁদপুর থেকে সমাবেশে আসা মনোগ্রাম বিক্রেতা মামুন বলেন, সকাল থেকে মনোগ্রাম, পতাকা বিক্রি করছি। ক্রেতার সংখ্যা ক্রমেই বেড়ে চলেছে। বেশি মনোগ্রাম ও পতাকা নিলে কম টাকা রাখা হয়।

শনিবার রাজশাহীতে বিএনপির বিভাগীয় গণসমাবেশ। সমাবেশ সফল করতে বুধবার রাত ও বৃহস্পতিবার সকাল থেকে কয়েক হাজার নেতাকর্মী এখানে অবস্থান নিচ্ছেন।

মনির হোসেন মাহিন/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।