বরিশালে আবাসিক হোটেল থেকে তরুণের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৫:০৫ পিএম, ০৪ ডিসেম্বর ২০২২

বরিশাল নগরীর লঞ্চঘাট সংলগ্ন ‘রোজ হ্যাভেন’ নামের একটি আবাসিক হোটেল থেকে হৃদয় মৃধা (২২) নামের এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৪ ডিসেম্বর) দুপুরে আবাসিক হোটেলের ৪০৬ নম্বর কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করে কোতোয়ালি মডেল থানা পুলিশ। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

হৃদয় মৃধা বরিশালের উজিরপুর উপজেলার হাবিবপুর এলাকার কাসেম মৃধার ছেলে। তিনি একটি লাইটার জাহাজে গ্রিজার পদে চাকরি করতেন।

jagonews24

ঘটনাস্থল পরিদর্শনকারী বরিশাল কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক(এসআই) আরাফাত হোসেন জানান, শনিবার (৩ ডিসেম্বর) হোটেলটিতে ওঠেন হৃদয় মৃধা। রোববার সকাল থেকে তিনি কক্ষ থেকে বের হননি। বাইরে সাড়াশব্দ না পেয়ে হোটেল স্টাফরা পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে কক্ষের জানালার গ্রিলের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় হৃদয় মৃধান মরদেহ উদ্ধার করে।

এসআই আরও বলেন, তার শরীরে কোথাও আঘাতের চিহ্ন দেখা যায়নি। ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। পরিবারের সদস্যদের ফোন করে বিষয়টি জানানো হয়েছে।

 

সাইফ আমীন/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।