অফিস সহায়িকাকে ধর্ষণের অভিযোগে প্রধান শিক্ষক কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৮:১৯ পিএম, ০৪ ডিসেম্বর ২০২২
অভিযুক্ত প্রধান শিক্ষক হাবিবুর রহমান

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় একটি স্কুলের অফিস সহায়িকাকে ধর্ষণের অভিযোগে প্রধান শিক্ষককে কারাগারে পাঠিয়েছেন আদালত। রোববার (৪ ডিসেম্বর) দুপুরে জেলা আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে শনিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অভিযুক্ত প্রধান শিক্ষক হাবিবুর রহমানকে আটক করে পুলিশে দেয় এলাকাবাসী। তিনি উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ রাজিব পাটোয়ারী পাড়ার মৃত বাছান আলীর ছেলে এবং দক্ষিণ রাজীব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

মামলার এজাহার সূত্রে জানা যায়, প্রধান শিক্ষক হাবিবুর রহমান ওই স্কুলের অফিস সহায়িকাকে বিয়ের প্রলোভনে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে আসছেন। স্বামী পরিত্যক্তা ওই নারী বিয়ের জন্য বললে হাবিবুর নানা অজুহাতে সময়ক্ষেপণ করতে থাকেন।

সবশেষ শনিবার (৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শিক্ষক হাবিবুর ওই অফিস সহায়িকার বাড়িতে গিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে কুপ্রস্তাব দেন। তবে অফিস সহায়িকা প্রস্তাব প্রত্যাখ্যান করায় তাকে ধর্ষণ করেন। এসময় ভুক্তভোগীর চিৎকারে তার ছেলে ও এলাকাবাসী এগিয়ে এসে হাবিবুরকে আটক করে পুলিশে দেয়। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে রাতেই থানায় ধর্ষণ মামলা করেন।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ভুক্তভোগী নারী ধর্ষণ মামলা করেছেন। রোববার দুপুরে ওই স্কুল শিক্ষককে আদালতের মাধ্যমে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ভুক্তভোগী নারী বর্তমানে নীলফামারী সদর হাসপাতালে ভর্তি আছেন।

এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।