চাঁপাইনবাবগঞ্জের সাবেক এমপি ওদুদের বাসভবনে হামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৫:৫৫ এএম, ০৬ ডিসেম্বর ২০২২

 

চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের দুইবারের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ বিশ্বাসের বাসভবনে হামলার অভিযোগ উঠেছে।

সোমবার (৫ ডিসেম্বর) রাত ১০টার দিকে জেলা শহরের পুরাতন জেলখানা মোডের বাসভবনে এ ঘটনা ঘটে। তবে, এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ভবনের নাইট গার্ড ও দ্বিতীয় তলায় থাকা বেসিক ব্যাংক লিমিটেডের শাখা ব্যাপস্থাপক জাগো নিউজকে জানান, রাত ১০টার দিকে ভবনে ইটপাটকেল নিক্ষেপ করে কয়েকজন দুর্বৃত্তরা। এতে কাঁচ ভেঙে যায়। তবে কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা, সকাল না হলে বলা সম্ভব নয়।

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল বলেন, কৃষক লীগের সম্মেলনকে কেন্দ্র করেই রাতে এ হামলার ঘটনা ঘটেছে।

এবিষয়ে জানতে সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদের দুটি ফোন নম্বরে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তার ফোন বন্ধ পাওয়া যায়।

জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মো. মনিরুল ইসলাম একই ভবনে বসবাস করেন। তিনি বলেন, বাসভবনে হামলার সময় সাবেক এমপি আব্দুল ওদুদ বাসাতেই ছিলেন। হামলার পর পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে আসে।

এ বিষয়য়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মাহফুজুল হক চৌধুরী বলেন, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।