কুমিল্লায় আর্জেন্টিনার পতাকার রঙে বিয়ের গেট সাজালেন বর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ১১:৩১ এএম, ০৬ ডিসেম্বর ২০২২

কাতার বিশ্বকাপ ফুটবলের উন্মাদনা ছড়িয়েছে ভক্তদের মধ্যে। প্রত্যেকেই নিজের মতো করে দলের প্রতি ভালোবাসা প্রকাশ করছেন। কুমিল্লায় প্রিয় দল আর্জেন্টিনার পতাকার রঙে নিজের বিয়ের গেট সাজালেন সুশান্ত দে নামের এক যুবক। গেটটি এক নজর দেখতে বিয়ে বাড়িতে ভিড় করছেন আর্জেন্টিনার সমর্থকরা। যা নেট দুনিয়ায় এরই মধ্যে ভাইরাল হয়েছে।

সুশান্ত দে জেলার বরুড়া পৌরসভার কাসেড্ডা গ্রামের বাসিন্দা। বুধবার (৭ ডিসেম্বর) তার গায়ে হলুদের কথা আছে। বৃহস্পতিবার হবে বিয়ের মূল আনুষ্ঠানিকতা। তাই দুদিন আগে থেকে চলে গেট সাজানোর কাজ। বর সুশান্ত ছোট বেলা থেকে আর্জেন্টিনার সমর্থক। এখন চলছে কাতার বিশ্বকাপ ফুটবল। তাই নিজের বিয়েতে প্রিয় দলের পতাকার রঙে গেট সাজিয়েছেন তিনি।

আরিফ নামে আর্জেন্টিনার এক সমর্থক বলেন, ‘খবরে পেয়ে উপজেলার ঝলম ইউনিয়ন থেকে এসেছি গেটটি দেখার জন্য। প্রিয় দলের জন্য শুভ কামনা রইল।’

এ বিষয়ে বর সুশান্ত দে বলেন, ‘আমি ছোটবেলা থেকে মেসি আর আর্জেন্টিনার ভক্ত। বড় ভাইদের সঙ্গে মেসির খেলা দেখে অনেক সময় কেটেছে। আমার বিয়ের গেট তৈরি করেছি প্রিয় দলে পতাকার রঙে।

সুশান্তের বড় ভাই প্রশান্ত কুমার বলেন, ‘আমাদের পুরো পরিবার আর্জেন্টিনার ভক্ত। সুশান্তের এমন কাজে আমরা খুশি।’

এ বিষয়ে বরুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন, বিশ্বকাপ ফুটবল আসরে বাংলাদেশে আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থক সবচেয়ে বেশি। তাই প্রতি আসরেই পছন্দের দলকে সমর্থন জানিয়ে ভক্তরা ব্যতিক্রম কিছু করার চেষ্টা করেন। তবে ভালোবাসা প্রদর্শন করতে গিয়ে কেউ যদি আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটায় তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।


জাহিদ পাটোয়ারী/এসজে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।