ট্রেনের ধাক্কায় নিহতের ঘটনায় ৪ সদস্যের তদন্ত কমটি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৪:১২ পিএম, ০৬ ডিসেম্বর ২০২২

কুমিল্লার নাঙ্গলকোটে ট্রেনের ধাক্কায় চারজন নিহতের ঘটনায় চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

রেলওয়ে বিভাগীয় পরিবহন কর্মকর্তা তারেক মো. ইমরানকে প্রধান করে এই কমিটি করা হয়েছে। আগামী সাতদিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম রেলওয়ের বিভাগীয় ব্যবস্থাপক মো. হাফিজুর রহমান জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে সকাল সোয়া ১০টার দিকে লাকসাম-নোয়াখালী রেললাইনের খিলার তুঘুরিয়া এলাকায় সিএনজিচালিত একটি অটোরিকশা যাত্রীসহ পার হওয়ার সময় ট্রেন ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যায়। এ ঘটনায় আহত হন আরও দুইজন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে লাকসামের একটি হাসপাতালে নিয়ে গেলে একজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- মনোহরগঞ্জ উপজেলার উত্তর হাওলার গ্রামের মৃত সিদ্দকুর রহমানের ছেলে মাকছুদুর রহমান (৬০), একই এলাকার আবু তাহের হাবিবুর রহমান (২১), তোফাজ্জল হোসেনের ছেলে অটোরিকশারচালক শহিদুল ইসলাম (৪০) এবং উপজেলার ভরণীখন্ড গ্রামের আফজালুর রহমানের স্ত্রী মইফুল বেগম (৪২)।

জাহিদ পাটোয়ারী/জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।