ইউপি সদস্যকে মারধর, সাবেক জেলা পরিষদ সদস্য গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৫:০৫ পিএম, ০৬ ডিসেম্বর ২০২২
গ্রেফতার আতাউর রহমান সাজু

নীলফামারীর ডোমার উপজেলায় এক ইউপি সদস্যকে মারধরের অভিযোগে আতাউর রহমান সাজু নামে জেলা পরিষদের সাবেক এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারের পর মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে তাকে নীলফামারী জেলা আদালতে পাঠানো হয়। এর আগে সোমবার দিনগত রাত ১টার দিকে জোড়াবাড়ি স্টেশন বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

অভিযুক্ত আতাউর রহমান সাজু জোড়াবাড়ি ইউনিয়ন পরিষদ সংলগ্ন মো. আজিজুল ইসলামের ছেলে। তিনি নীলফামারী জেলা পরিষদের সাবেক সদস্য ছিলেন। এছাড়া গত নির্বাচনে তিনি পরাজিত হন।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বেলা ১১টায় মো. আব্দুল খালেক প্রতিদিনের মতো দায়িত্ব পালনের জন্য উপজেলার জোড়াবাড়ি ইউনিয়ন পরিষদে আসেন। এসময় আতাউর রহমান সাজুর নেতৃত্বে আরও কয়েকজন ইউপি সদস্য খালেককে মারধরসহ হুমকি দেন। পরে ভুক্তভোগী ইউপি সদস্য ডোমার থানায় একটি অভিযোগ দেন এবং রাতে পুলিশ অভিযুক্ত সাজুকে গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত করে ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানের নির্দেশনায় অভিযুক্ত সাজুকে গ্রেফতার করা হয়। আজ দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। তবে মারধরের কারণ জানা যায়নি, তদন্ত করে বলা যাবে।

এমআরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।