ময়মনসিংহে বিএনপির কার্যালয়ে ভাঙচুর-অগ্নিসংযোগের অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৯:৪২ পিএম, ০৯ ডিসেম্বর ২০২২

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলা বিএনপির কার্যালয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগ উঠেছে আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে।

শুক্রবার (৯ ডিসেম্বর) সন্ধ্যার দিকে উপজেলা বিএনপির কার্যালয়ে এ ঘটনা ঘটে বলে দাবি বিএনপির নেতাকর্মীদের।

বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক এমরান সালেহ প্রিন্স জাগো নিউজকে বলেন, ‘বিকেলে আওয়ামী লীগের নেতাকর্মীরা একদফা বিএনপির কার্যালয় ও চেয়ার টেবিল ভাঙচুর করে চলে যায়। সন্ধ্যার পর আবারও তারা বিএনপির কার্যালয়ে এসে আগুন দিয়ে চলে যায়। ঘটনা শোনার সঙ্গে সঙ্গে পুলিশকে জানাই।

তিনি আরও বলেন, বৃহস্পতিবার গভীর রাতে আওয়ামী লীগের কার্যালয়ে নিজেরা ভাঙচুর করে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেওয়া হয়। রাসেল আহমেদর নামে বিএনপির এক নেতাকে গ্রেফতার করে পুলিশ। এসব ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

বিএনপি কার্যালয়ে হামলার বিষয়ে জানতে ধোবাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয়তোষ বিশ্বাসের নাম্বারে একাধিকবার ফোন দিলেও তা ব্যস্ত দেখায়।

ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টিপু সুলতান জাগো নিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কে বার কারা হামলা-ভাঙচুর করেছে বিষয়টি জানা যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দিনগত রাতে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় বিএনপির ৩৫ নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ২৫-৩০ জনকে আসামি করে মামলা হয়। ওই মামলায় রাসেল আহমেদ নামে একজনকে গ্রেফতার করে পুলিশ।

মঞ্জুরুল ইসলাম/এসজে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।