পটিয়ায় রিকশাচালকের গলাকাটা মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৮:৫৪ পিএম, ২৫ জানুয়ারি ২০২৩
ফাইল ছবি

চট্টগ্রামের পটিয়ায় আলী আহমদ (৫৫) নামের এক রিকশাচালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৫ জানুয়ারি) সকাল ৮টার দিকে শ্রীমতি খাল এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন পটিয়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম। নিহত আলী আহমদ পটিয়া থানাধীন ভাটিখাইন গ্রামের মৃত মনির আহমদের ছেলে।

পটিয়া থানার এসআই মো. জহির আমিন জানান, আলী আহমদ ভাড়ায় রিকশা চালাতেন। মঙ্গলবার রাত ১০টার দিকে তার ভাড়ার রিকশাটি গ্যারেজে জমা দিয়েছিলেন। পরে তিনি আর বাসায় ফেরেননি। বুধবার সকালে শ্রীমতি খালের পাশে তার মরদেহ পাওয়া যায়। মরদেহটি গলাকাটা অবস্থায় ছিল।

পরিদর্শক রাশেদুল জাগো নিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষ করে পরিবারের কাছে হস্তান্তর করেছি। কীভাবে তাকে হত্যা করা হয়েছে তার ক্লু বের করার চেষ্টা করা হচ্ছে। বিষয়টি নিয়ে আমাদের কয়েকটি টিম কাজ করছে। আশা করি এ ঘটনায় যারা জড়িত তাদের দ্রুত আইনের আওতায় আনা সম্ভব হবে।

ইকবাল হোসেন/বিএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।