বান্দরবানে কেএনএফের গুলিতে দুই পরিবহন শ্রমিক আহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বান্দরবান
প্রকাশিত: ০৯:২১ পিএম, ১১ মার্চ ২০২৩

বান্দরবানের থানচিতে কুকিচিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) গুলিতে দুই পরিবহন শ্রমিক আহত হয়েছেন। একই ঘটনায় অপর চার শ্রমিকের নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে।

শনিবার (১১ মার্চ) বিকেল ৩টায় বান্দরবান-থানচি সড়কের ২২ কিলো এলাকায় এই ঘটনা ঘটে।

আহত দুই ট্রাকচালক হলেন, রুবেল (২৮) ও জালাল (৩২)। নিখোঁজ ৪ জনের মধ্যে সূর্য দাশ (৩০) ও রুবেলের (৩২) নাম জানা গেছে। বাকি দুজনের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, বিকেল তিনটার দিকে থানচি-রেমাক্রী সড়কের ২২ কিলো এলাকায় ট্রাকে করে নির্মাণসামগ্রী পরিবহনের সময় হঠাৎ কেএনএফের সশস্ত্র সন্ত্রাসীরা দুইটি ট্রাককে লক্ষ্য করে গুলি চালায়। এতে দুজন ট্রাকচালক গুরুতর আহত হন। এই গোলাগুলির ঘটনার পর থেকে চার শ্রমিককে খুঁজে পাওয়া যাচ্ছে না। তাদের অপহরণ করা হয়েছে নাকি গুলির পর আতঙ্কিত হয়ে পালিয়ে গেছেন তা জানা যায়নি।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক জাগো নিউজকে জানান, থানচি সড়কের ২২ কিলো এলাকায় সন্ত্রাসীদের গুলিতে ২ জন আহত হয়েছেন। আহতদের উন্নত চিকিৎসার জন্য বান্দরবান হাসপাতালে পাঠানো হয়েছে। তবে নিখোঁজদের সম্পর্কে তিনি কিছুই জানাতে পারেননি।

নয়ন চক্রবর্তী/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।